Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯, ০৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

র‌্যাবের হাতে গ্রেফতার ১

পাবনা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

র‌্যাবের শক্ত জালে আটকে গেছে সাংবাদিক সুবর্ণা নদী হত্যা মামলার এজাহারনামীয় তিন নম্বর অভিযুক্ত শামসুজ্জামান ওরফে মিলন (৪০) । তিনি পাবনা শহরের গোপালপুর এলাকার মৃত আব্দুর রহিমের পুত্র। সুবর্ণা নদীর সাবেক শ্বশুর আবুল হোসেনের মালিকানাধীন ইন্ড্রাল ফার্মাসিউটিক্যাল কোম্পানীর ব্যবস্থাপক।
র‌্যাব-১২, সিপিসি-২ পাবনা ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার মো. রুহুল আমিন এ তথ্য নিশ্চিত করেছেন। গতকাল রোববার দুপুর ১২টায় র‌্যাব কার্যালয়ে এক প্রেস ব্রিফিং-এ মিলনকে গ্রেফতারের বিষয়ে বিস্তারিত তথ্য নিশ্চিত করা হয়। তাকে ঢাকা থেকে গ্রেফতার করা হয় গত শনিবার দিবাগত রাতে। সে র‌্যাবকে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। এ গুলো যাচাই-বাছাই করা হচ্ছে। গ্রেফতারকৃত মিলনকে সুবর্না নদী হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে পাবনা সদর থানায় সোপর্দ করা হবে এর পর তাকে ডিবি হেফাজতে নেওয়া হবে। পরবর্তী আইনী প্রক্রিয়া এই মামলার তদন্তকারী কর্মকর্তা অরিবিন্দ সরকার গ্রহণ করবেন ।
পাবনা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ) ইবনে মিজান জানিয়েছেন, মামলার আসামী এবং অজ্ঞাত অভিযুক্তদের ধরতে পুলিশ-র‌্যাবের ড্রাইভ অব্যাহত আছে। এর আগে নদীর সাবেক শ্বশুর শিল্পপতি আবুল হোসেনকে পুলিশ গ্রেফতার করে। ইবনে মিজান আরও জানান, এই মামলার মনিটর করছেন, অতিরিক্ত সিনিয়র পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস। পাবনার পুলিশ সুপার রফিকুল ইসলাম (পিপিএম) পুলিশকে নির্দেশ দিয়েছেন কোন ক্রাইমের সাথে আপোষ নয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ