Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫, ১৪ মুহাররাম ১৪৪০ হিজরী‌

লক্ষীপুরে মাদরাসা ছাত্রীকে গণধর্ষণ গ্রেফতার ৩

লক্ষীপুর আঞ্চলিক অফিস : | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

লক্ষীপুর সদর উপজেলার দাসের হাট ইসলামিয়া দাখিল মাদরাসার ৮ম শ্রেনীর এক ছাত্রীকে গণধর্ষণ করা হয়েছে। এ ব্যাপারে ধর্ষিতার মা নুরজাহান বেগম বাদী হয়ে শনিবার রাতে চন্দ্রগঞ্জ থানায় ৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত ৩ জনকে আটক করে আদালতে হাজির করলে তারা ঘটনার দায় করে স্বীকার জবানবন্দি দেয়।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, লক্ষীপুর সদর উপজেলার দাসের হাট ইসলামিয়া দাখিল মাদরাসার ৮ম শ্রেনীর এক ছাত্রী প্রতিদিনের মত গত শনিবার সকালে মাদ্রাসা যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এ সময় কিছুদূর আসার পর আবির হোসেন ভুট্টুসহ এজাহার নামিয় আসামিরা রাস্তায় ওই ছাত্রীর গতি রোধ করে। পরে জোরপূর্বক দাসের হাটের অদূরে একটি পরিত্যাক্ত বাড়িতে নিয়ে হাত-পা বেঁধে পালাক্রে ধর্ষণ করে ছাত্রীকে অচেতন অবস্থায় রেখে পালিয়ে যায় তারা।
চন্দ্রগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জনান. থানায় ৫ জনকে আসামি করে মামলা হয়েছে। পলাতক ২ জনকে গ্রেফতারের অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ