Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫, ৬ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

ব্যর্থ বিএনপির নির্বাচনে জয়লাভ করার ক্ষমতা নেই

সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৫২ এএম

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির জয়লাভ করার কোন সম্ভাবনা নেই। তারা আন্দোলনে ব্যর্থ হয়েছে। তারা নির্বাচনে অংশ নিয়ে বিরোধী দল হওয়ার মত যোগ্যতা তাদের নেই। তাই নির্বাচনকে ভুন্ডল করার জন্য বিএনপি জোট দেশ বিদেশে বৈঠক করে ষড়যন্ত্রের ছক আঁকছে।
গতকাল আওয়ামী লীগের নির্বাচনী ট্রেন যাত্রায় উত্তরবঙ্গ সফর শেষে বিমান যোগে ঢাকা ফেরার আগে সৈয়দপুর বিমানবন্দরে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।
তিনি বলেন, বিএনপি নির্বাচন থেকে পালাতে নাশকতা করার ছক আটছে। দেশের মানুষ উন্নয়নের রাজনীতির পক্ষে। উত্তরবঙ্গে অনুষ্ঠিত পথ সভাগুলোতে জনগণের উপস্থিতিই তা প্রমাণ করে। পথসভা জনসভায় পরিণত হয়। সাধারণ মানুষ ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করে আমাদের উন্নয়নের রাজনীতির কথা শুনেছে।
ওবায়দুল কাদের বলেন, এসব সভায় নারী উপস্থিতি ছিল চোখে পড়ার মত। জননেত্রী শেখ হাসিনা নারীদের উন্নয়নে ব্যাপক অবদান রেখেছে। ১১ টি নির্ধারিত সভার জায়গায় ১৮ টি সভা আমাদের করতে হয়েছে। প্রতিটি সভায় জনতার ঢল নামে। জনগনের বাধ ভাঙা স্রোত আগামী নির্বাচনে নৌকার বিজয়ের ইঙ্গিত দেয়।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দলের নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, দলের মধ্যে বিশৃঙ্খলা করবেন না, বিশৃঙ্খলাকারীদের ছাড় দেয়া হবে না। এর অ্যাকশন শুরু হয়ে গেছে।
ট্রেন যাত্রায় সভা করতে গিয়ে জনগণ ভোগান্তির শিকার হয়েছে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, জনগণের ভোগান্তি যাতে না হয়, সেজন্য ছুটির দিনে আমরা প্রোগ্রাম করেছি। তবে অনেক মিডিয়া গুজব সৃষ্টি করে তা জনগণের মাঝে ছড়িয়ে দেয়। যা আদৌ কাম্য হতে পারে না।
সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর, আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, বিএম মোজাম্মেল হক, সাংস্কৃতিক সম্পাদক অসিম কুমার উকিল, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাড. মমতাজুল হক, সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর