Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

প্রধান আসামি সাইফসহ গ্রেফতার ৮ তুই বলাই কাল হলো মেহেদীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৫২ এএম

তুই বলার অপরাধে কিশোর মেহেদীকে হত্যা করে প্রতিপক্ষ। গত শনিবার মেহেদী হত্যা মামলার প্রধান আসামি সাইফসহ আটজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশ ডিবির একটি বিশেষ দল। রাজধানীর দক্ষিণখান ও উত্তরা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারের সময় হত্যা মামলার প্রধান আসামি সাইফের কাছ থেকে একটি সুইচ গিয়ার ছুরি উদ্ধার করা হয়।
গতকাল রোববার বেলা সাড়ে ১১টায় ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে ঘটনার আদ্যোপান্ত বর্নণা করেন, ডিএমপির উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো. মাসুদুর রহমান। তিনি বলেন, সাইফ ছুরি দিয়ে মেহেদীর বাঁ কানের নিচে আঘাত করে এবং অন্যরা লাঠি দিয়ে মারধর করে। আশঙ্কাজনক অবস্থায় মেহেদীকে প্রথমে কেসি হাসপাতালে, পরে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
দক্ষিনখান চেয়ারম্যান বাড়ি এলাকায় একাধিক কিশোর গ্রæপ সক্রিয় রয়েছে। এরা কেউ কোনো কাজ করে না। কেউ নামকাওয়াস্তে লেখাপড়া করে। বাকিরা বেকার। এদের কাজ হচ্ছে এলাকায় চাঁদাবাজি, ইভ টিজিং, ছিনতাই, হত্যাকাÐসহ নানা ধরনের অপরাধ করা। এসব নিয়ে আধিপত্য বিস্তারের জেরে এক গ্রæপ আরেক গ্রæপের সাথে প্রায়ই লেগেই থাকতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ