Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫, ১৪ মুহাররাম ১৪৪০ হিজরী‌

খিলগাঁওয়ে ঢাবি ছাত্রীর আত্মহত্যা ধানমন্ডি লেকে ডুবে শিক্ষার্থী বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৫২ এএম

রাজধানীর খিলগাঁওয়ে ঢাকা বিশ্বদ্যিালয়ের (ঢাবি) এক ছাত্রী আত্মহত্যা করেছেন। এছাড়া পৃথক ঘটনায় এক ছাত্রীসহ আরও দুইজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। গতকাল ও গত শনিবার এসব ঘটনা ঘটে।

রাজধানীর খিলগাঁওয়ে আফিয়া সারিকা (২৩) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে। মৃত সারিকা যশোর সদর উপজেলার নুরুল আমিনের মেয়ে। তিনি পরিবারের সঙ্গে খিলগাঁও চৌধুরীপাড়ায় থাকতেন।
রাজধানীর ধানমন্ডিতে লেকের পানিতে ডুবে ইমি (১৭) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গত শনিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। ইমি পরিবারের সঙ্গে মোহাম্মদপুর কাদেরাবাদ হাউজিংয়ে থাকতো এবং ধানমন্ডির একটি ইংলিশ মিডিয়াম স্কুলে উচ্চ মাধ্যমিকের ছাত্রী ছিল। তার বাবা লিয়াকত হোসেন লিটু কাতার প্রবাসী।
ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, রাত ১০টার দিকে জিগাতলা সংলগ্ন ধানমন্ডি লেকে পড়ে যায় ইমি। পরে দুই পথচারী তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে সাড়ে ১১টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এদিকে গতকাল সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর কদমতলীতে বিদ্যুৎস্পৃষ্টে সাদ্দাম মাতব্বর (৪০) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। সাদ্দাম ভোলার চরফ্যাশন উপজেলার জাহাঙ্গীর মাতব্বরে ছেলে। শ্যামপুর এলাকায় থাকতেন তিনি। সহকর্মী শাহ আলম জানান, কদমতলীর গ্যাস ফ্যাক্টরি এলাকার একটি বাসার বাউন্ডারি দেওয়াল নির্মাণের সময় বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ