Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

কামরাঙ্গীরচরে দুর্বৃত্তের গুলিতে যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৮, ১১:০৭ এএম

রাজধানীর কামরাঙ্গীরচর ঈদগাহ মাঠের সামনে দুর্বৃত্তের ছোড়া গুলিতে অজ্ঞাতপরিচয় (৩৫) এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার (৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে রাত ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন ফকির বাংলানিউজকে বলেন, ঈদগাহ মাঠের সামনে গুলির শব্দ পেয়ে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় ট্রাউজার ও লাল গেঞ্জি পরিহিত এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে। তারপর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে পাঠানো হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, প্রাথমিকভাবে নিহতের শরীরে তিনটি গুলির চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। নিহত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি। ঘটনাস্থলে পুলিশ রয়েছে এবং বিস্তারিত জানার চেষ্টা চলছে।

ঢাকা মেডিকেলে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ