Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

মানববন্ধনে নেতাকর্মীদের ঢল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৮, ১১:২১ এএম | আপডেট : ১১:২৩ এএম, ১০ সেপ্টেম্বর, ২০১৮
কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধনে নেতাকর্মীদের ঢল নেমেছে। ইতোমধ্যে জাতীয় প্রেসক্লাবের সামনে সড়ক লোকে লোকারণ্য হয়ে পড়েছে।

১১টায় শুরু হওয়ার কথা থাকলেও সোমবার (১০ সেপ্টেম্বর) সকাল ১০টার অাগেই মানববন্ধনে দাঁড়িয়ে যান নেতাকর্মীরা। এর আগে সকাল সাড়ে ৯টা থেকেই আসতে শুরু করেন বিএনপি ও দলের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

সকাল ১০টার দিকে প্রেসক্লাব মুখী নেতাকর্মীদের ঢল নামে। প্রেসক্লাবের আশেপাশেও নেতাকর্মীরা অবস্থান নিয়েছেন। নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে ফুঁসে উঠেছেন। অল্প কিছুক্ষণের মধ্যেই নেতাকর্মীদের চাপে হাইকোর্টের কদম পোয়াড়ার মোড় থেকে পল্টন পর্যন্ত রাস্তার একপাশে যান চলাচল বন্ধ হয়ে যায়।

খন্ড খন্ড ভাবে জড়ো হয়ে ইতোমধ্যেই প্রেসক্লাবের সামনের সড়কে নানা স্লোগান দিচ্ছেন নেতাকর্মীরা। ‘জে‌লের তালা ভাঙব, খালেদা জিয়াকে আনব,’ ‘আমাদের মায়ের মুক্তি চাই’, ‘আমার নেত্রী আমার মা জেলে থাকতে দেবো না’, জিয়ার সৈ‌নিক এক হও লড়াই ক‌রো’, ‘খা‌লেদা জিয়ার কিছু হ‌লে জ্বল‌বে আগুন ঘ‌রে ঘ‌রে’ ইত্যাদি স্লোগান দিচ্ছেন নেতাকর্মীরা।

পূর্ব ঘোষিত এই মানববন্ধনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের সিনিয়র নেতারা অংশগ্রহণ করবেন। ইতোমধ্যে অনেক শীর্ষ নেতা উপস্থিত হয়েছেন। কিছুক্ষণের মধ্যে মির্জা ফখরুল ইসলাম আলমগীর উপস্থিত হবেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর