Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

কর্মসূচি চায় নেতাকর্মীরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৮, ১১:৪৯ এএম

কারাবন্দি দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তিতে আপষ নয়, রাজপথে সংগ্রামের ঘোষণা চায় দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের কর্মীরা। জাতীয় প্রেসক্লাবের সামনে পূর্ব ঘোষিত মানববন্ধনে অংশ নিয়ে কর্মীরা স্লোগানের মাধ্যমে নানা দাবি তুলছেন।
কারাগারে অসুস্থ খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে বিএনপির পূর্বঘোষিত মানববন্ধনে জাতীয় প্রেসক্লাবের সামনে হাজারো নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে মুখরিত করে তুলেছে।

নেতাকর্মীরা নেত্রীর মুক্তির দাবিতে নানা ধরনের স্লোগান দিচ্ছেন। তারা বলছেন, ‘আপস না সংগ্রাম? কর্মীরা বলছেন- সংগ্রাম সংগ্রাম’, ‘দালালি না রাজপথ? কর্মীরা বলছেন- রাজপথ, রাজপথ’। এই ছাড়াও ‘চলছে লড়াই চলবে, খালেদা জিয়া লড়বে, ‘আমার মা জেলে কেন? খুনি হাসিনা জবাব দে,’ ‘খালেদা জিয়ার ভয় নাই রাজপথ ছাড়ি নাই’ ইত্যাদি স্লোগান দিচ্ছেন।

১১টায় শুরু হওয়ার কথা থাকলেও সোমবার (১০ সেপ্টেম্বর) সকাল ১০টার অাগেই মানববন্ধনে দাঁড়িয়ে যান নেতাকর্মীরা। এর আগে সকাল সাড়ে ৯টা থেকেই আসতে শুরু করেন বিএনপি ও দলের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ