Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ নভেম্বর ২০১৮, ০৪ অগ্রহায়ণ ১৪২৫, ০৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

চ্যাম্পিয়ন্স ট্রফি বদলে দিয়েছে পাকিস্তানকে -আমির সোহেল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৮, ৩:১৯ পিএম

গত বছর ভারতকে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে হারিয়ে শিরোপা জিতেছিল পাকিস্তান। এবারো এশিয়া কাপে ভারতের গ্রুপে রয়েছে সরফরাজ আহমেদের দলটি। গ্রুপের অন্য দলটি বাছাইপর্বে আরব আমিরাতকে হারিয়ে উঠে আসা হংকং। একরকম নিশ্চিত ভারত-পাকিস্তানের পরের রাউন্ডে যাওয়া। তবে, চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা জয়ই পাকিস্তানকে এশিয়া কাপের শিরোপা জেতার ক্ষেত্রে মূল আত্মবিশ্বাস বলে মনে করেন দেশটির সাবেক তারকা আমির সোহেল।

আরব আমিরাতে আগামী ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে এশিয়া কাপের আসর। অন্য গ্রুপে লড়বে গতবারের রানার্সআপ বাংলাদেশ, শ্রীলঙ্কা এবং আফগানিস্তান।

এশিয়া কাপের পাকিস্তানের দলটি নিয়ে আমির সোহেল জানালেন, পাকিস্তান শক্তিশালী দল নিয়েই সেখানে যাচ্ছে। আমি মনে করি গত বছরের চ্যাম্পিয়ন্স ট্রফি জেতার পরই দলটি বদলে গেছে। এটা এশিয়া কাপে তাদের দারুণ আত্মবিশ্বাস যোগাবে। পাকিস্তান নিজেদের স্থান খুঁজে নিতে শিখেছে।

পাকিস্তানের হয়ে ১৫৬ ওয়ানডে খেলা আমির সোহেল আরও যোগ করেন, দলের অধিনায়ক হিসেবে সরফরাজ আহমেদ দায়িত্ব নিতে পারে। একই সাথে বলবো দলের কোচ আর কোচিং স্টাফও দুর্দান্ত। পজেটিভ ক্রিকেট কিভাবে খেলতে হয় সেটা এই স্কোয়াডের সবাই জানে। অন্য দলগুলোস সঙ্গে হয়তো এটাই পাকিস্তানের পার্থক্য গড়ে দেবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।