Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিরামপুরে শীর্ষ সন্ত্রাসীসহ আটক ২৬

প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : দিনাজপুরের বিরামপুরে গত ২১ এপ্রিল রাতে ধানঘরা গ্রামে মাদক সেবনের আখড়া থেকে শীর্ষ সন্ত্রাসী মতিয়ার রহমানকে অস্ত্রসহ মাদক সেবনকারী ২৬ জনকে হাতে নাতে র‌্যাব-৫ জয়পুরহাট আটক করে। জানা যায়, উপজেলার ধানঘরা গ্রামের মৃত মিরাজ উদ্দিনের ছেলে মতিয়ার রহমান গ্রামের পূর্ব দিকে পুকুরপাড়ে এক বিশাল নির্মাণাধীন ঘরে দীর্ঘদিন ধরে মাদক সেবন,ব্যবসা ও সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছেন। তার সন্ত্রাসী কর্মকাÐে এলাকায় ত্রাসের সৃষ্টি হয়েছে। কেউ তার বিরুদ্ধে কোন কথা বলার সাহস পায়না। গত বৃহস্পতিবার ওই গ্রামে প্রতি বছরের ন্যায় মাজার মেলা নামে এক মেলা বসে। মেলা শেষে রাত ১০টার দিকে ওই আখড়ায় মাদক সেবন ও গানের আড্ডা জমে ওঠে।
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জয়পুরহাট-৫ মাদকের আখড়াটি ঘেরাও করে একটি বিদেশি পিস্তল ২টি মেগজিন ৫ রাউন্ড গুলি, ৬ হাজার ৫৩০টাকাসহ শীর্ষ সন্ত্রাসী মতিয়ার রহমান ও ২৬জন মাদক সেবনকারী হাতে-নাতে আটক করে বলে র‌্যাব জয়পুরহাট-৫ এর মেজর হাসান আরাফাত জানিয়েছেন।
পরে বিরামপুর থানায় সোর্পদ করা হলে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস.এম মনিরুজ্জামান আল মাসউদ ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ২৪ জন মাদক সেবনকারীদের ৮৮ হাজার টাকা জরিমানা আদায় করে ছেড়ে দেন। ওয়ারেন্ট আসামী আনিছুর রহমান (২৮)কে দিনাজপুর জেল হাজতে প্রেরন করা হয় এবং শীর্ষ সন্ত্রাসী মতিয়ার রহমানের বিরুদ্ধে র‌্যাব-৫ বাদী হয়ে ১৮৭৮ সালের ১৯-এ এ্যাক্ট অস্ত্র মামলায় একটি মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিরামপুরে শীর্ষ সন্ত্রাসীসহ আটক ২৬
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ