Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫, ৮ মুহাররাম ১৪৪০ হিজরী‌

মঠবাড়িয়ায় বিচারের দাবিতে মানববন্ধন

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় গ্রীষ্মকালীন স্কুল-মাদরাসা ক্রীড়া ফুটবল খেলাকে কেন্দ্র করে ছয় শিক্ষার্থীকে মারধর করে আহতের প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা। গতকাল সোমবার সকালে উপজেলার গুলিসাখালী ইউনিয়নের চারটি মাধ্যমিক, তিনটি প্রাথমিক ও একটি মাদরাসার নিজ নিজ প্রতিষ্ঠান সম্মুখ সড়ক অবরোধ করে প্রায় দুই সহস্রাধিক শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবক একযোগে ঘণ্টাব্যাপী মানববন্ধনে অংশ নেন।
গুলিসাখালী জিকে ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কমল চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলম ঝনো, মুক্তিযোদ্ধা মোশারেফ হোসেন, অধ্যক্ষ আ. রহমান, শিক্ষক নেতা আলহাজ আ. লতিফ সিকদার, প্রধান শিক্ষক আনোয়ার মাহমুদ, সঞ্জয় কুমার হাওলাদার, শাহ আলম, শিক্ষক শাহ জালাল ও সমাজ সেবক স্বপন তালুকদার প্রমুখ।
উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বর শহীদ মোস্তফা খেলার মাঠে স্কুল-মাদরাসা ক্রীড়া প্রতিযোগিতা ফুটবল খেলা চলাকালীন গুলিসাখালী জিকে ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ওপর সাপলেজা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক জামাল হোসেন বহিরাগত লোকজন নিয়ে হামলা চালায়। এ ঘটনায় ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক কমল চন্দ্র বিশ্বাস বাদী হয়ে ৮ সেপ্টেম্বর রাতে সাপলেজা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক জামাল হোসেনকে প্রধান করে এজাহার নামীয় ১১ জন ও অজ্ঞাতনামা ১৪০ জনকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ