Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ০৭ ফাল্গুন ১৪২৫, ১৩ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।
শিরোনাম

কলাপাড়ায় রাস্তায় টিনের বেড়া!

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় রাস্তার উপরে টিনের বেড়া দিয়ে লোকজনদের চলাচল বন্ধ করে দিয়েছে উপজেলা পরিষদের গাড়ির ড্রাইভার মো. আবুল কালাম। এ ঘটনাটি ঘটেছে পৌর শহরের নাচনাপাড়া ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায়। রাস্তাটি আটকে দেয়ার ফলে দু’টি পরিবারের লোকজনের চলাচল এখন প্রায় বন্ধ হয়ে গেছে বলে এমন অভিযোগ রয়েছে। স্থানীয় বাসিন্ধা মাহবুব মৃধা এ বিষয়ে কলাপাড়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে।
অভিযোগকারী মাহবুব মৃধা জানান, তার বাসা ও আবুল কালামের বাসা পাশাপশি। তার চাচা হজে যাওয়ার সুযোগে রাস্তাটি টিনের বেড়া দিয়ে আটকে দেয়। এর ফলে তারা বাড়ি থেকে বের হতে পারছেন না। এক পর্যায় ঝড়গার সৃষ্টি হয়। তবে কোনো উপায় না পেয়ে কলাপাড়া থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। আবুল কালাম উপজেলা পরিষদের চেয়ারম্যানের গাড়ির ড্রাইভার বলে তিনি জানিয়েছেন। মো. আবুল কালাম জানান, বিষয়টি সম্পূর্ণ মিথ্যা। উল্টো তারাই জায়গা আটকে রেখে লোকজনের চলাচালে জন্য বাধার সৃষ্টি করেছে। এ বিষয়ে পৌরসভা ও থানায় আগেই অভিযোগ দিয়েছি। কলাপাড়া থানার ওসি (তদন্ত) আলী আহম্মেদ জানান, উভয় পক্ষের অভিযোগ আছে। অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেড়া

১ নভেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ