Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

পোশাক শ্রমিককে ধর্ষণ চেষ্টায় আটক ৪

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

ঢাকার সাভার উপজেলার আশুলিয়ায় এক নারী পোশাক শ্রমিককে ধর্ষণের চেষ্টার সময় থানা যুব মহিলা লীগের আহ্বায়কের ছেলেসহ চারজনকে আটক করেছে পুলিশ।
গত রোববার রাতে আশুলিয়ার দক্ষিণ বাইপাইল জনতা হাউজিংয়ের একটি বাড়িতে থেকে তাদের আটক করে পুলিশ।
পুলিশ জানায়, গার্মেন্টস ছুটির পরে এক নারী শ্রমিক দক্ষিণ বাইপাইল দিয়ে পায়ে হেঁটে বাড়ি ফিরছিলেন। এ সময় কয়েক যুবক ওই নারী গার্মেন্টস শ্রমিককে জোরপূর্বক একটি ঘরে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই শ্রমিক চিৎকার দিলে আশেপাশের লোকজন এসে চারজনকে আটক করলেও আরো তিনজন পালিয়ে যায়। পরে তাদেরকে আশুলিয়া থানা পুলিশের হাতে তুলে দেয়া হয়।
আটককৃতরা হচ্ছে- আশুলিয়া থানা যুব মহিলা লীগের আহ্বায়ক নাজমুল নাহারের ছেলে ইসমাইল হোসেন লতিফ (১৯), আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মঈনুল ইসলাম ভ‚ঁইয়ার বোনের ছেলে মারুপ হাসান জয় (১৯) ও স্থানীয় আলমাস হোসেনের ছেলে দুর্জয় (২০)। এ ছাড়া আরেক জনের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।
স্থানীয়রা জানায়, ওই চার যুবক বখাটে রাস্তা ঘাটে নারীদেরকে ইভটিজিং করাই তাদের কাজ এলাকাবাসী তাদেরকে আইনের আওতায় আনার দাবি জানিয়েছে।
এ বিষয়ে আশুলিয়া থানার ওসি রিজাউল হক দিপু বলেন, এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর