Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ০৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রীর মৃত্যু

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

ঝালকাঠি সদর উপজেলার বিনয়কাঠিতে শেরেবাংলা ফজলুল হক ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্রী রুমি আক্তার (২০) সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার প্রতিবাদে সড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা। সোমবার সকালে বরিশালের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। শিক্ষার্থীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে ওই কলেজের শিক্ষার্থীরা নবগ্রাম-বরিশাল সড়ক দেড়ঘন্টা অবরোধ করে রাখে। এতে সড়কের দুই পাশে যানবাহন আটকা পড়ে। কর্মসূচিতে অংশ নেন শিক্ষক ও অভিভাবকরা। এ সময় অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন কলেজের অধ্যক্ষ নিজাম হায়দার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি কাজী সাইফুল ইসলাম, শিক্ষার্থী উর্মি আক্তার ও সুফিয়ান সরদার। বক্তারা ঘাতক টমটম চালক সৌরভ কুমারকে গ্রেপ্তার করে সর্বোচ্চ শাস্তি দাবি করেন।
খবর পেয়ে ঝালকাঠি থানা পুলিশ ও বিনয়কাঠি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম এসে দোষী চালকের বিচার এবং কলেজের সামনে গতিরোধক নির্মাণের আশ্বাস দিলে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা শান্ত হয়। শিক্ষার্থীরা জানায়, গত শনিবার সকালে বাড়ি থেকে কলেজে আসার সময় পেছন থেকে একটি টমটম রুমি আক্তারকে চাপা দেয়। এতে ওই ছাত্রী গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে বরিশালের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তাঁর মৃত্যু হয়। নিহত কলেজ ছাত্রী রুমি আক্তার বিনয়কাঠি ইউনিয়নের বাহেরদিয়া গ্রামের মকবুল হাওলাদারের মেয়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ