Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯, ০৮ ফাল্গুন ১৪২৫, ১৪ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

গ্রহণযোগ্য নির্বাচনে জাতীয় ঐক্য জরুরি

নেজামে ইসলাম পার্টি

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৭ এএম

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির মহাসচিব মাওলানা শওকত আমীন পীরসাহেব বি.বাড়িয়া বলেছেন, একটি নিরপেক্ষ সরকারের অধীনে গ্রহণযোগ্য নির্বাচন, জনগণের গণতান্ত্রিক অধিকার। এ অধিকার ফিরিয়ে আনা বেগম খালেদা জিয়াসহ রাজনৈতিক বন্দিদের মুক্তির জন্য দেশ ও স্বাধীনতা প্রেমিকদেরকে নিয়ে বৃহত্তম জাতীয় ঐক্য সময়ের দাবি।
তিনি বলেন, নির্বাচনের আগে সংসদ ভেঙে দিয়ে নির্বাচন কমিশন পুন:গঠন ও নির্বাচনের ১০ দিন পূর্ব থেকে সেনা মোতায়েন, হয়রানি বন্ধ করে সকল মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। গতকাল আল্লামা মুসলেহ উদ্দিন (রহ.) মিলনায়তনে নেজামে ইসলাম ঢাকা মহানগর আয়োজিত ‘দেশরক্ষার জন্য সঠিক নির্বাচন ও ইভিএম বর্জন’ শীর্ষক আলোচনা সভায় সংগঠনের সভাপতি মাওলানা ইলিয়াস আতহারীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ার হুসাইন আনসারী সভা পরিচালনা করেন। আরো বক্তৃতা করেন মহানগরের সহ-সভাপতি মাওলানা কাজী জুবায়ের মাসুদ, মুফতি বরকতুল্লাহ, যুগ্ম সম্পাদক মাওলানা নাজমুল হক, অর্থ সম্পাদক মুফতি ওবায়দুল্লাহ, মাওলানা হাফিজুর রহমান, মাওলানা সাইদুল ইসলাম, মাওলানা ইমদাদুল হক, মাওলানা আমানতুল্লাহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২০ ফেব্রুয়ারি, ২০১৯
২০ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ