Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫, ৮ মুহাররাম ১৪৪০ হিজরী‌

বিশ্বমানের নগরী গড়তে আইনের পরিবর্তন দরকার

আলোচনা সভায় মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

চট্টগ্রামকে আধুনিক ও টেকসই বিশ্বমানের নগরী হিসেবে গড়ে তুলতে প্রচলিত আইনের আধুনিকায়ন জরুরি উল্লেখ করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বাস্তবতা উপলব্ধি করে উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করতে হবে। তিনি গতকাল (সোমবার) চিটাগাং চেম্বার ও সাস্টেইনেবল অ্যান্ড রিনিউএ্যাবল এনার্জি ডেভেলাপমেন্ট অথরিটি এবং ইউএনডিপির যৌথ আয়োজনে এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। নগরী আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারস্থ বঙ্গবন্ধু কনফারেন্স হলে অনুষ্ঠিত সেমিনারে চেম্বার সভাপতি মাহবুবুল আলম ও স্রেডার চেয়ারম্যান মোঃ হেলাল উদ্দিন বিশেষ অতিথির বক্তব্য রাখেন।
এতে চসিকের প্রধান প্রকৌশলী লে. কর্ণেল মহিউদ্দিন আহমেদ, সিডিএর প্রধান নগর পরিকল্পনাবিদ ইঞ্জিনিয়ার মোঃ শাহীনুর ইসলাম খান, পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক জমির উদ্দিন, লুব-রেফ’র ব্যবস্থাপনা পরিচালক মোঃ ইউসুফ ও পরিচালক সালাউদ্দিন ইউসুফ, বিএসআরএমর লীড সিএসআর রুহী মুর্শিদ আহমেদ ও ইউএনডিপির প্রোগ্রাম স্পেশালিস্ট আরিফ এম ফয়সল বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ