Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫, ১১ মুহাররাম ১৪৪০ হিজরী‌

প্রধানমন্ত্রী-বার্নিকাট আজ সৌজন্য সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত মার্শা স্টিফেনস ব্লু ম বার্নিকাট এর সৌজন্য সাক্ষাৎ আজ মঙ্গলবার সন্ধ্যায়।
গতকাল সোমবার প্রধানমন্ত্রীর দৈনিক কর্মসূচির তালিক থেকে এ তথ্য জানা গেছে। আজ মঙ্গলবার সন্ধ্যায় জাতীয় সংসদ ভবনে প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত মার্শা স্টিফেনস ব্লু ম বার্নিকাট এর সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হবে।
সম্প্রতি রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় পররাষ্ট্র সচিব শহীদুল হকের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে মার্কিন রাষ্ট্রদূত মার্শা বার্নিকাট। সেই সময় তিনি বলেন, বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে যে অংশীদারিত্ব রয়েছে, তা গভীর এবং অব্যাহত থাকবে। দুই দেশের এই বন্ধুত্বপূর্ণ সম্পর্ককে আরও এগিয়ে নিতে যুক্তরাষ্ট্র আগ্রহী ও প্রতিশ্রুতিবদ্ধ। আর সে লক্ষ্যেই একসঙ্গে কাজ করছে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ