Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

সাংবাদিক সুবর্ণা নদী হত্যার জট খুলবে

পাবনা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

বেসরকারি টিভি চ্যানেলের পাবনার একমাত্র নারী সাংবাদিক সুর্বনা নদী হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে এবং অন্য অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ ও র‌্যাবের কম্বিং অপারেশন অব্যাহত রয়েছে। পুলিশ ও র‌্যাব এ পর্যন্ত এজাহারনামীয় দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে। সুবর্না নদীর সাবেক স্বামী রাজিবকে গ্রেফতারে জাল বিছিয়ে রাখা হয়েছে বলে ডিবির ওসি মনিরুজ্জামান জানিয়েছেন। গত শনিবার দিবাগত রাতে ঢাকার আরমানীটোলা নিকট আত্মীয়ের বাসা থেকে পাবনা র‌্যাব-১২, সিপিসি-২ নদী হত্যায় এজাহার নামীয় তিন নম্বর অভিযুক্ত শামসুজ্জামান ওরফে মিলনকে গ্রেফতার করে। এর আগে পুলিশ নদীর সাবেক শ্বশুর শিল্পপতি আবুল হোসেনকে গ্রেফতার করে তিনদিনের রিমান্ডে নিয়েছিল। সদ্য গ্রেফতারকৃত আবুল হোসেনের মালিকানাধীন ইন্ড্রাল কোম্পানীর কর্মচারী মিলন র‌্যাবকে যে তথ্য দিয়েছে সেটির সাথে আবুল হোসেনের দেওয়া আগের তথ্য এবং অন্যান্য বিষয় মিলিয়ে যাচাই-বাছাই করা হচ্ছে।
গ্রেফতারকৃত মিলনকে ডিবি পুলিশের হস্তান্তর করেছে পাবনা র‌্যাব। পাবনা ডিবির ওসি মনিরুজ্জামান জানিয়েছেন, গতকাল সোমবার মামলার আইও এসআই অরিবিন্দ সরকার পাবনার বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৫ এ মিলনের রিমান্ড আবেদন করেছেন। আদালত শুনানীর তারিখ পরে দেবেন বলে জানা গেছে।
অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান এবং পুলিশের অপর কর্মকর্তারা দৃঢ়তার সাথে বলছেন, নারী সাংবাদিক সুবর্না নদী হত্যার রহস্যের জট খুব শিগগিরই খুলবে। রাজিবকে গ্রেফতারের চেষ্টা চলছে। পুলিশ বিভিন্ন দিক থেকে এই মামলার তদন্ত কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। সুবর্না নদীর সাবেক শ্বশুর ইন্ড্রাল ও শিমলা ডায়গনেস্টিক সেন্টার ও হাসপাতালের ব্যবপস্থাপনা পরিচালক আবুল হোসেন এবং তার পুত্র নদীর সাবেক স্বামী রাজিবের সাথে মামলা সংক্রান্ত ঘটনার জের ধরে তৃতীয় কোন পক্ষ সুযোগ নিয়েছে কিনা সেটাও পুলিশ খতিয়ে দেখছে। পাবনার পুলিশ সুপার রফিকুল ইসলাম (পিপিএম) কোন ক্রাইমের সাথে আপোষ নয়, দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন। এই মামলার মনিটরিং করছেন, সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ