Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫, ১৫ মুহাররাম ১৪৪০ হিজরী‌

জাহাজের সাথে ধাক্কা লেগে ফিশিং ট্রলারডুবি

উদ্ধার ৯ জেলে : অভিযানে নৌবাহিনী

মংলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

বঙ্গোপসাগরের ফেয়ারওয়ে থেকে তিন নটিক্যাল মাইল দুরে বাণিজ্যিক জাহাজের সাথে ধাক্কা লেগে একটি ফিশিং ট্রলার ডুবে গেছে। ওই সময় ফিশিং ট্রলারে থাকা ১২ জেলের মধ্যে ৯ জনকে উদ্ধার করেছে নৌবাহিনী। এখনো নিখোঁজ রয়েছেন ৩ জন।
নৌবাহিনী সূত্রে জানা যায়, সোমবার সকালে বঙ্গোপসাগরের ফেয়ারওয়ে থেকে তিন নটিক্যাল মাইল দূরে মাছ ধরছিল ফিসিং ট্রলার। এ সময় একটি বাণিজ্যিক জাহাজ মংলা বন্দরে প্রবেশের সময় একটি ফিশিং ট্রলারের সাথে ধাক্কা লাগে। মুহুর্তের মধ্যে ফিশিং ট্রলারটি সাগরে তলিয়ে যায় । এ সময় ট্রলারে থাকা ১২ জেলে পানিতে ভাসতে থাকে। ভাসমান অবস্থায় নাবিকদের চিৎকারে পাশে টহলরত নৌবাহিনীর জাহাজ বানৌজা তুরাগ এগিয়ে যায় এবং ভাসতে থাকা ৯ জেলেকে উদ্ধার করে। বাকি ৩ জনকে উদ্ধার অভিযানে সহযোগিতা করতে নৌবাহিনীর আরও ২টি জাহাজ বানৌজা দুর্গম ও বানৌজা মেঘলাসহ একটি হেলিকপ্টার অংশ নিয়েছে। রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার অভিযান অব্যাহত ছিল। উদ্ধার করা জেলেদের আজ মঙ্গলবার মংলা নৌঘাটিতে নিয়ে আসার কথা রয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর