Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১০ ফাল্গুন ১৪২৫, ১৬ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

খালেদা জিয়াকে মুক্তি দিন

চট্টগ্রামে বিএনপির মানববন্ধন

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

দেশ এখন মগের মুল্লুক উল্লেখ করে মহানগর বিএনপির সভাপতি ডাঃ শাহাদাত হোসেন বলেছেন, নির্বাচন কমিশন ও মামলার ব্যাপারে ওবায়দুল কাদের যা বলেন তাই রায় হয়ে যায়। এখন জোর যার মুল্লক তার অবস্থায় দেশ চলছে। তিনি অবিলম্বে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করে বলেন, বিচারের নামে এ প্রহসন বন্ধ করুন না হলে পালানোর পথ পাবেন না। বেগম খালেদা জিয়ার বিচারের জন্য কারাগারে আদালত বসানোর প্রতিবাদে ও তার মুক্তির দাবিতে গতকাল নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ের সামনের সড়কে আয়োজিত বিশাল মানববন্ধনে তিনি সভাপতির বক্তব্য রাখছিলেন। মানববন্ধনে হাজার হাজার নেতাকর্মী যোগ দেন।
এতে বিএনপি নেতা আবুল হাশেম বক্কর, এ এম নাজিম উদ্দিন, আবু সুফিয়ান, সামশুল আলম, এম এ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, হাজী মোহাম্মদ আলী, হারুন জামান, সফিকুর রহমান স্বপন, সৈয়দ আহমদ, মাহবুবুল আলম, লায়ন কামাল উদ্দিন, অধ্যাপক নুরুল আলম রাজু, এস এম আবুল ফয়েজ, জাহিদুল করিম কচি, এস এম সাইফুল আলম, কাজী বেলাল উদ্দিন, শাহ আলম, ইসকান্দর মির্জা, ইয়াছিন চৌধুরী লিটন, আবদুল মান্নান, আবুল হাশেম, আনোয়ার হোসেন লিপু, গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ, মনজুর আলম চৌধুরী মঞ্জু, কামরুল ইসলাম, শিহাব উদ্দিন মুবিন, মনোয়ারা বেগম মনি প্রমুখ বক্তব্য রাখেন। চট্টগ্রাম উত্তর ও দক্ষিণ জেলা বিএনপির উদ্যোগেও মানববন্ধন কর্মসূচি পালিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

১২ ফেব্রুয়ারি, ২০১৯
১১ ফেব্রুয়ারি, ২০১৯
৭ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ