Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫, ১৫ মুহাররাম ১৪৪০ হিজরী‌

সংবর্ধনা পেল কিশোরীরা

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

সাফ অনুর্ধ্ব-১৫ মহিলা চ্যাম্পিয়নশিপের রানার্সআপ বাংলাদেশ কিশোরী দলকে সংবর্ধনা দিলো দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান ওয়ালটন গ্রæপ। গতকাল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনের সভাকক্ষে অনুষ্ঠিত এই সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ অনুর্ধ্ব-১৫ জাতীয় মহিলা দলের খেলোয়াড়, কোচ ও কর্মকর্তাদের সম্মানীত করা হয়। এসময় উপস্থিত ছিলেন বাফুফে মহিলা উইংসের চেয়ারম্যান ও ফিফা কাউন্সিল সদস্য মাহফুজা আক্তার কিরণ, বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ, সদস্য আমিরুল ইসলাম বাবু, হেড অব মিডিয়া আহসান আহমেদ অমিত এবং ওয়ালটনের অতিরিক্ত পারিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন। অনুষ্ঠান শেষে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের পক্ষ থেকে কিশোরী দলের প্রত্যেককে ওয়ালটনের হোম এপ্লিয়েন্স উপহার হিসেবে দেয়া হয়।
ছয় দেশের অংশগ্রহণে গত ৯ থেকে ১৮ আগষ্ট পর্যন্ত ভুটানের থিম্পুতে অনুষ্ঠিত হয় সাফ অনুর্ধ্ব-১৫ মহিলা চ্যাম্পিয়নশিপ। টুর্নামেন্টে বাংলাদেশ কিশোরী দল রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে। গ্রæপ পর্বে দুর্দান্ত খেললেও ফাইনালে তারা ১-০ গোলে হেরে যায় ভারতের বিপক্ষে। যাদেরকে গত বছরের ডিসেম্বরে ঢাকায় টুর্নামেন্টের প্রথম আসরে একই ব্যবধানে হারিয়ে শিরোপা ঘরে তুলেছিল লাল-সবুজরা। টানা দ্বিতীয় শিরোপা জিততে না পারলেও এবারো নজরকাড়া পারফরমেন্সই করেছে মারিয়া মান্ডা বাহিনী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।