Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

মোহনপুরে র‌্যাবের সঙ্গে গুলি বিনিময়ে মাদক বিক্রেতা নিহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৮, ১১:২৭ এএম

রাজশাহীর মোহনপুর উপজেলার পাকুরিয়ায় র‌্যাবের সঙ্গে গুলি বিনিময়ের ঘটনায় এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন।
গতকাল সোমবার দিনগত রাতের ওই ঘটনায় নিহত মাদক বিক্রেতার নাম দুলাল মিয়া (৪৫)। তিনি উপজেলার হরিহর গ্রামের মৃত ইব্রাহীমের ছেলে।
ঘটনাস্থল থেকে ৫০৬ পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ বর্তমান মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।
র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক এএফএম আশরাফুল ইসলাম জানান, সোমবার দিনগত গভীর রাতে মোহনপুরে টহলের সময় কমপক্ষে ১০ জনের একটি দল ঘটনাস্থলে র‌্যাব সদস্যদের দেখে পালাতে চেষ্টা করে।
র‌্যাব সদস্যরা তাদের পিছু নিলে তারা গুলি ছুড়ে। এ সময় র‌্যাব সদস্যরা পাল্টা গুলি চালায়। অন্যরা পালাতে সক্ষম হলেও দুলাল মিয়াকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।
নিহত মাদক ব্যবসায়ী দুলাল মিয়ার লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হবে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ