Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আটঘরিয়ায় যুবকের লাশ উদ্ধার

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৮, ১১:৪৮ এএম

পাবনার আটঘরিয়া উপজেলার কাঠগাড়া নামক স্থান থেকে চঞ্চল বাদশা (৪০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে লাশটি উদ্ধার করা হয়। মৃত চঞ্চল বাদশা উপজেলার দেবোত্তর ইউনিয়নের দড়ি নাজিরপুর গ্রামের রওশাদ সরদারের ছেলে।
পরিবারের বরাত দিয়ে আটঘরিয়া থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, সোমবার দিবাগত রাত ১টার দিকে বাড়ি থেকে বের হয় চঞ্চল বাদশা। তারপর থেকে তিনি বাড়ি ফেরেননি।
আজ মঙ্গলবার সকালে জালালের ঢাল থেকে গোড়রী যাওয়ার পথে কাঠগাড়া নামক স্থানে রাস্তার পাশে চঞ্চল বাদশার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
ওসি জানান, লাশ উদ্ধারের সময় চঞ্চলের কাছ থেকে গাঁজ সেবনের সরঞ্জাম পাওয়া গেছে। তিনি নিয়মিত মাদকসেবী ছিলেন। এর আগে আটঘরিয়া থানা পুলিশ তাকে ৩/৪ বার আটক করেছিল। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে তা বোঝা যাচ্ছে না। তার শরীরের কোথাও আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ