Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

শেরপুরে মহিলা দলের নেত্রীকে কুপিয়ে জখম

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ পিএম

শেরপুর পৌরসভার সাবেক সংরক্ষিত নারী কাউন্সিলর ও জেলা জাতীয়তাবাদী মহিলা দলের সাবেক সভানেত্রী নুরজাহান বেগম দুর্বৃত্তদের হামলায় আহত হয়েছেন।
শহরের বটতলা মোড়ে গতকাল সোমবার দিনগত রাত ১০টার দিকে এ হামলার ঘটনা ঘটে বলে শেরপুর সদর থানার ওসি মো.নজরুল ইসলাম জানান।
নুরজাহান বেগমকে (৬০) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীদের বরাতে ওসি নজরুল ইসলাম বলেন, শহরের মীরগঞ্জ থেকে জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন বোনের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন নুরজাহান।
‌‌পথে একদল দুর্বৃত্ত লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। হামলাকারীরা তার দুইহাত ও দুই পাসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি আঘাত করে।
পরে পথচারীরা নুরজাহানকে গুরুতর অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালের হাসপাতালে নিয়ে যায় বলে এ পুলিশ কর্মকর্তা জানান।
নুরজাহান বেগমের মেয়ে রোজিনা বেগম রোজীর অভিযোগ, জমিজমা নিয়ে স্থানীয় কুদ্দুছ, খালেক ও ইয়াকুব গং এর সঙ্গে তার মায়ের বিরোধ ছিল। এর জেরে এ হামলা চালানো হয়েছে।
শেরপুর সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মাহফুজ বলেন, নুরজাহান বেগমের হাতে ও পায়ে বেশি আঘাত লেগেছে। তাই এখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ময়মনসিংহ পাঠানো হয়েছে।
ওসি নজরুল বলেন, এ ঘটনায় এখনও কোনো অভিযোগ তারা পাননি; অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ