Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চকরিয়ায় বাস-লেগুনা মুখোমুখি সংঘর্ষে ৩ নারীসহ নিহত ৬, আহত ১৫

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৮, ১:০২ পিএম | আপডেট : ৪:০৯ পিএম, ১১ সেপ্টেম্বর, ২০১৮

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার বরইতলী নতুন রাস্তার মাথা নামক স্থানে স্টার লাইন বাস-লেগুনা (চার পোকা) ম্যাজিক গাড়ী মুখোমুখি সংঘর্ষে ৬জন যাত্রী নিহত হয়েছে। এতে আহত হয়েছে অন্তত আরো ১৫ জন যাত্রী। মঙ্গলবার সকাল ১১টার দিকে মর্মান্তিক এ দূর্ঘটনাটি ঘটেছে।
প্রত্যক্ষদর্শী ও চিরিংগা হাইওয়ে পুলিশ সূত্র জানায়, কক্সবাজার মুখী স্টার লাইন পরিবহনের একটি বাস (নং ঢাকা মেট্টো ব-১৫-০৬৩৮) গাড়ী বরইতলী নতুন রাস্তার মাথা ফিলিং ষ্টেশন সংলগ্ন এলাকায় পৌছলে বিপরিত দিক থেকে আসা চট্টগ্রাম মুখি ম্যাজিক গাড়ীর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। দূর্ঘটনাস্থলে মেজিক গাড়ির ৬ যাত্রী নিহত হয়।

দূর্ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে নিলে ইউনিক হাসপাতালে ১জন এবং উপজেলা কমপ্লেক্সে ৪জনসহ মোট ৬জন নিহত হয়। নিহত ৬জনের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, মোঃ আবুল কাসেম (২৭) পিতা সাইফুল আলম সাং হারবাং পাহাড়তলী চকরিয়া, ম্যাজিক গাড়ী চালক খাইর আহমদ (৪০) পিতা আহমদ হোসেন সাং আধুনগর লোহাগাড়া চট্টগ্রাম, জহির আহমদ (৩২) পিতা মনছুর আলম সাং উত্তর হারবাং চকরিয়া। তবে আহতদের মধ্যে আরো একজন মৃত্যু শয্যায় রয়েছে।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাড়ির বারপ্রাপ্ত ইনচার্জ (এসআই) খলিলুর রহমান জানিয়েছেন, স্টার লাইন বাস ও ম্যাজিক মুখোমুখি সংঘর্ষে নিহত ৬জনের লাশ উদ্ধার করে পুলিশ ফাড়িতে আনা হয়েছে। তবে লাশের সনাক্ত না হওয়া ৩জনই নারী। লাশ সনাক্ত করে স্বস্ব পরিবারের কাছে হস্তান্তর করা হবে। দূর্ঘটনা পতিত গাড়ী দুটি জব্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ