Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

সাতক্ষীরায় ২ জনের লাশ উদ্ধার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৮, ১:২২ পিএম

সাতক্ষীরার পাটকেলঘাটায় পৃথক ঘটনায় দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে।
গতকাল সোমবার দিনগত রাতে ঝড়গাছা গ্রামের একটি ডোবা থেকে গোপাল ঘোষের লাশ উদ্ধার করে পুলিশ। অপরদিকে, নগরঘাটা গ্রামে মেয়ের রডের আঘাতে মা মমতাজ বেগম নিহত হয়েছেন।
স্থানীয়রা জানান, নগরঘাটা গ্রামের স্বামী পরিত্যক্তা টুম্পা খাতুন পারিবারিক কলহের জেরে তার মা মমতাজ খাতুনকে ঝগড়ার এক পর্যায়ে রড দিয়ে সজোরে আঘাত করে। এতে মমতাজ খাতুন মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরিবারের অন্যান্য সদস্য তাকে খুলনার মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।
অপরদিকে, ঝড়গাছা গ্রামের গোপাল ঘোষ সোমবার সকালে জমিতে ধান দেখার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। অনেক খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পাশে একটি বিলের ডোবায় তার লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ তার লাশ উদ্ধার করে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে শ্বাসরোধে হত্যা করে ডোবায় ফেলে দেওয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
তালা সার্কেলের সহকারী পুলিশ সুপার অপু সরোয়ার জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ