Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫, ১৪ মুহাররাম ১৪৪০ হিজরী‌

গোবিন্দগঞ্জে টিন ব্যবসায়ী নিখোঁজ, আটক ১

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৮, ৪:২৩ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মোঃ আজমল হক মন্জু(৫০) নামে এক টিন ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন। তার ব্যবহৃত মোটর সাইকেলটি উদ্ধারসহ ১ব্যক্তিকে আটক করেছে পুলিশ। নিখোঁজ আজমল হক উপজেলার কোচাশহর ইউনিয়নের জগন্নাথপুর বৈকন্ঠপুর গ্রামের মৃত্যু আলহাজ আনিসুল হকের পুত্র এবং বর্তমানে গোবিন্দগঞ্জ পৌর শহরের চক গোবিন্দ (পশ্চিম চৌমাথা )এলাকার বাসীন্দা বলে জানা গেছে।
পরিবার সূত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ পৌর শহরের ইসলামী ব্যাংকের সামনে রংপুর-বগুড়া মহাসড়কের পূর্ব পার্শ্বে মের্সাস আবির টের্ডাসের মালিক আজমল হক মন্জু গতকাল সোমবার সকালে পৌর শহরের চক গোবিন্দ বাসা থেকে তার ব্যবহৃত মটরসাইকেল নিয়ে উপজেলার ফাঁসিতলা বাজারে যায়। ওই স্থানের পাইকারী কাঁচা বাজারে বর্গা চাষীর নিয়ে আসা সবজি বিক্রয়ের কথা ছিল। কিন্তু মন্জু সারা দিনেও দোকান বা বাসায় না ফেরায় পরিবারের সদস্যরা সন্ধ্যায় তার মোবাইল ফোনে কল করে ফোন বন্ধ পান। এরপর উদ্বিগ্ন পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুজির এক পর্যায়ে রাতেই তার মোটর সাইকেলটি ফাসিতলা বাজারের একটি চা দোকানের সামনে থেকে উদ্ধার করে। চা বিক্রেতা সুজনকে জিজ্ঞাবাদের জন্য পুলিশ আটক করে থানায় নিয়ে আসে।
মঙ্গলবার তিনটার দিকে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান পিপিএম বিষয়টি নিশ্চিত করে জানান, নিখোঁজ ব্যক্তির ব্যবহৃত মটরসাইকেল উদ্ধার করা হয়েছে এবং একজন চা বিক্রেতাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। ঘটনাটি ডিডেক্ট করার জোর চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ