Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫, ১৩ মুহাররাম ১৪৪০ হিজরী‌

প্রিয়াঙ্কার সঙ্গে নিজের প্রেমের গল্প শোনালেন নিক জোনাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৮, ৪:৩৫ পিএম

সম্পন্ন হয়েছে বাগদান। পারিবারিকভাবে জানা গেছে, বিয়ের দিন ঠিক হয়েছে আগামী বছরে। কিন্তু নিজেরা কিছুতেই আলাদা থাকতে পারছেন না। আর তাই নিউ ইয়র্কে একসঙ্গে রয়েছেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া।

বাগদানের আগে তাদেরকে নিয়ে অনেক গুঞ্জনের সূত্রপাত হয়। কিন্তু মুখ খুলতে রাজি ছিলেন না দুজনের কেউই। বাগদানের পর আর সেই বাধা রইল না। আর তাই নিজেদের প্রেমকাহিনী রিয়েলিটি শোতে শেয়ার করলেন নিক জোনাস।

সম্প্রতি ‘টুনাইট শো উইথ জিমি ফ্যালন’-এ অতিথি হিসেবে হাজির হয়ে প্রিয়াঙ্কার সঙ্গে তার প্রেমের গল্পই শেয়ার করলেন মার্কিন গায়ক ও অভিনেতা নিক জোনাস। জিমি ফ্যালন কথাবার্তার শুরুতে প্রিয়াঙ্কার সঙ্গে বাগদানের জন্য তাকে শুভেচ্ছা জানান।

তারপর নিককে প্রশ্ন করা হয়, প্রিয়াঙ্কার সঙ্গে তার আলাপ কীভাবে হয়? নিক জানালেন, বন্ধুর মাধ্যমে পরিচয় তাদের। তারপর মেসেজে কথাবার্তা শুরু হয়। এভাবেই টানা ৬ মাস কথাবার্তা চলেছিল। মাঝে মেট গালায় একসঙ্গে যাওয়া হয় নিক-প্রিয়াঙ্কার। সেটিই তাদের প্রথম দেখা। তখনো প্রেম শুরু না হলেও প্রিয়াঙ্কার সঙ্গে এভাবেই পরিচয় নিকের

তাদের প্রেম কীভাবে শুরু হয়, ফ্যালনের প্রশ্নে নিক কিছুটা লজ্জা পেয়ে যান। তারপর শুরু করেন তাদের প্রেমের গল্প। নিক জানান, মেট গালায় প্রথম দেখার পর বিষয়টা অন্যদিকে গড়ায়। এরপর বিভিন্ন অনুষ্ঠানে তাদেরকে জিজ্ঞাসা করা হয় তারা প্রেম করছেন কি না? দুজনেই নেতিবাচক জবাব দিতে থাকেন।
নিক আরও বলেন, ‘এখন থেকে ঠিক ৫ মাস আগে থেকে আমাদের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। আমাদের মনে হয়েছিল এটাই ঠিক, তাই এগিয়েছি, আর আমরা ভীষণ আনন্দিত।’

ফ্যালন নিককে প্রশ্ন করেন, অন্যান্য তারকা দম্পতির মতো তাদের কোনো ডাক নাম রয়েছে কি না? উত্তরে নিক সেটাও প্রকাশ্যে আনেন। জানান তাদেরকে ‘প্রিক’ বলে ডাকা হয়। দেখে নিতে পারেন অনুষ্ঠানে নিকের স্বীকারোক্তিগুলো-

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।