Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

সালমান খানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ মডেলের

প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : সালমান খানের বিরুদ্ধে এবার ধর্ষণের অভিযোগ আনলেন এক মডেল। বিগ বসের অন্যতম প্রতিযোগী ওই মডেল দিল্লির সিআর পার্ক থানায় সালমানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে এফআইআর-ও দায়ের করেছেন।
এফআইআর-এ ওই মডেল জানান, শুধু সালমান খানই নন, বিগ বসের সেটে থাকা তার সাঙ্গোপাঙ্গোরাও এই কাজে শামিল হন। ওই তরুণী মডেলের কথা অনুযায়ী, প্রথমে সালমানের লোকজন তাকে ‘কালো জাদু’ করেন। তার পরই সুযোগ বুঝে সালমান খান তাকে রেপ করেন।
তার বক্তব্য, এতদিন সিদ্ধান্ত নিয়ে উঠতে পারেননি বলেই সালমানের বিরুদ্ধে এফআইআর করতে দেরি হয়ে গেল। তার কথায়, মন থেকে সায় পাওয়ার পরেই রেপের ঘটনাটি চাপা না রেখে, সিআর পার্ক থানায় ধর্ষণের অভিযোগ রুজু করেছি।
বলিউডের এই নায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এই প্র্রথম নয়। এর আগেও একবার তার বিরুদ্ধে রেপের অভিযোগ আনা হয়। এই মুহূর্তে সালমান খান তার নতুন ছবি সুলতানের শ্যুটিংয়ে ব্যস্ত থাকায়, অভিযোগ প্রসঙ্গে তাঁর বক্তব্য জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ