Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

প্রেমিকার সাথে অভিমানে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৮, ৮:০৮ পিএম

কুমিল্লার চৌদ্দগ্রামে প্রেমিকার সাথে অভিমান করে ফেসবুকে আগাম জানিয়ে আত্মহত্যা করেছে সৈকত হোসেন(১৯) নামের এক যুবক। সৈকত উপজেলার বাতিসা ইউনিয়নের আটগ্রামের মাহবুবুল হক ওরফে চৌধুরীর পুত্র। মঙ্গলবার সকালে নামাজে জানাযাশেষে তাকে দাফন করা হয়। সোমবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম রেললাইনের ফেনীর ফতেহপুর এলাকায় সৈকত চলমান ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে। এতে তার দেহ ছিন্নভিন্ন হয়ে যায়। খবর পেয়ে পরিবারের লোকজন লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।
স্থানীয় সূত্রে জানা গেছে, সৈকত হোসেন দীর্ঘদিন ধরে পাশের বাড়ির এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক করার চেষ্টা চালিয়ে আসছিল। কিন্তু মেয়েটি পরিবারের কারণে রাজি না হওয়ায় সৈকত অভিমান করে।
এ ব্যাপারে ফেনী রেলওয়ে পুলিশের ইনচার্জ আরব আলী মঙ্গলবার বলেন, সোমবার সন্ধ্যা আনুমানিক ৬ টা ১০ মিনিটের সময় সৈকত নামের এক যুবক ট্রেনে কাটা পড়ে মারা যায়। লাশটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে’। অপরদিকে চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মাহফুজ বলেন, ফেনীতে ট্রেনে কাটা পড়ে এক যুবক মৃত্যু সংবাদ শুনেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৪ সেপ্টেম্বর, ২০২০
৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন