Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

সুন্দরগঞ্জে শাস্তির দাবিতে মানববন্ধন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

সুন্দরগঞ্জ ডিগ্রি মহিলা কলেজের অধ্যক্ষ এ কে এম আতাউর রহমান সরদারকে মারপিটকারী মাদক সম্রাট সুন্দরগঞ্জ পৌর কাউন্সিলর সাজু সরদারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ।
গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধনে সুন্দরগঞ্জ ডি ডবিøউ সরকারী কলেজ ও ডিগ্রী মহিলা কলেজসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারী অংশগ্রহণ করেন। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সুন্দরগঞ্জ ডি ডবিøউ সরকারী কলেজের সহকারী অধ্যাপক নুরুল আক্তার আইয়ুব, সুন্দরগঞ্জ ডিগ্রী মহিলা কলেজের সহকারী অধ্যাপক মধুসূদন চাকী মিন্টু, প্রভাষক মিজানুর রশিদ মিজান। বক্তারা অধ্যক্ষকে মারপিটকারী মাদক সম্রাট গ্রেফতারকৃত সাজু সরদারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। তারা মানববন্ধন পূর্বে একটি মৌন মিছিল উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি প্রদান করেন। উল্লেখ্য গত সোমবার দুপুরে মাদক সম্রাট সাজু সরদার অধ্যক্ষ এ কে এম আতাউর রহমানকে অতর্কিতে মারপিট করেন। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে সুন্দরগঞ্জ পৌর সভার তিন নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাজু সরদারকে গ্রেফতার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ