Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

আড়াইহাজারে চলন্ত ট্রাকে আগুন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

আড়াইহাজারে একটি চলন্ত ট্রাকে আগুন ধরে গেছে। গত সোমবার সন্ধ্যায় উপজেলা সদর বাজারে এই ঘটনাটি ঘটে। বাজারে ট্রাকে আগুন লেগে যাওয়ায় ব্যবসায়ীদের মধ্যে আতংক দেখা দিয়েছে।
জানা গেছে, একটি ট্রাক (ঢাকা মেট্রো ট ১৪-৬৩৭৭) নারায়ণগঞ্জের আদমজী থেকে তুলা নিয়ে আড়াইহাজারের বগাদী যাচ্ছিল। ট্রাকটি আড়াইহাজার বাজারে আসলে হঠাৎ ট্রাকের মধ্যে আগুন জলতে থাকে। এই সময় বাজারের লোকজনের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। আগুন যখন জ্বলছিল তখনও ট্রাকের চালক টের পায়নি। বাজারের লোকজনের চিৎকারে চালক ট্রাক থামায়। এক পর্যায়ে চালক ট্রাকটি থামিয়ে কৌশলে আবার আগুণের সাথেই বাজারের শেষে কলেজ পাড়ে নিয়ে যায়। পড়ে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা ১ঘন্টা চেষ্ঠা করে আগুণ নিয়ন্ত্রণ করেন। আগুণ লাগার সময় ৩ ঘন্টা ঢাকা- আড়াইহাজার সড়ক বন্ধ ছিল।
ট্রাকের মালিক নুর ইসলাম জানান, গাড়ি থাকা সকল তুলা এবং গাড়ির ইজ্ঞিন নস্ট হয়ে যায়। তবে ট্রাকের বডি ক্ষতি হয়নি। আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, কিভাবে আগুন লাগছে তা নিয়ে তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর