Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫, ০৪ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

দাউদকান্দিতে ইসলামী আন্দোলনের সমাবেশ

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ দাউদাকান্দি উপজেলার শাখার উদ্যোগে উপজেলার পুটিয়া নেছারীয়া মাদরাসা প্রাঙ্গণে গত সোমবার সন্ধ্যায় এক বিশাল ওলামা ও সুধি সমাবেশ অনুষ্ঠিত হয়। দাউদকান্দি উপজেলা ইসলামী আন্দোলন শাখার সভাপতি মাওলানা বসির আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশর সিনিয়র নায়েব আমির সাইখুল হাদিস আল্লামা মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করিম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আশ্রাফুল আলম।
প্রধান অতিথি বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ কোন নেতার আর্দশ বাস্তবায়ন করতে চায় না। ইসলামী আন্দোলন বাংলাদেশ, মদিনার আদর্শ তথা রাসূলের আদর্শ বাস্তবায়ন করতে চায়, যারা নেতার আদর্শ বাস্তবায়ণ করতে চায়। কিয়ামতের দিন তারা সেই নেতার লাইনে দাড়াবে, যে মদিনার আদর্শ বাস্তবায়ন করতে চায় কিয়ামতের দিন তারা রাসূলের কাতারে দাড়াবেন। পরে প্রধান অতিথি মাওলানা বসির আহমেদকে কুমিল্লা ১ আসনের সংসদ সদস্য প্রার্থী ঘোষনা করেন। মাওলানা আবুল হাসান রায়হানের সঞ্চালনে বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম, হাজী মোবারক হোসেন, মাওলানা মুফতি তাজুল ইসলাম, মুফতি সোলায়মান, মুফতি আব্দুল মমিন, মাওলানা এমদাদুল্লাহ, মাওলানা আবু বকর জিহাদী, মাওলানা মান্নান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর