Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

দিল্লিতে আকাশপথে হামলা শঙ্কায় নিরাপত্তা জোরদার

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ভারতের দিল্লিতে হতে পারে জঙ্গি হামলা। সেটি স্থল পথে নয়, আকাশপথে। দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কাছে এমনই রিপোর্ট দিয়েছে বিভিন্ন গোয়েন্দা সংস্থা। সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, হামলার জন্য জঙ্গিরা টার্গেট করেছে ভিভিআইপি এলাকা লুটইয়েন জোনকে। যে এলাকায় থাকেন মন্ত্রী থেকে শুরু করে আমলা, সেনা কর্তা ও বিচারপতিরা। এই লুটইয়েন এলাকাতে রয়েছে প্রধানমন্ত্রীর অফিস, প্রেসিডেন্ট ভবন ইত্যাদি। গোয়েন্দা সংস্থার রিপোর্ট হাতে পাওয়ার পর চিন্তায় পড়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তারা। এই রিপোর্টকে তারা হালকাভাবে নিতে নারাজ। রিপোর্ট পাওয়ার পরই লুটইয়েন জোরে নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে। রিপোর্ট অনুযায়ী, আকাশপথে বিমান থেকে বোমা বা গুলি বর্ষণ করে হামলা হবে এমনটা নাও হতে পারে। প্যারাগ্লাইড, প্যারাসেইল, ড্রোন, অ্যারো মডেল বা হট এয়ার বেলুনের মাধ্যমে হামলা করতে পারে জঙ্গিরা। লস্কর-ই-তইবা বা অন্যান্য জঙ্গি সংগঠন রাজধানীর অন্যতম পশ এলাকায় হামলার ছক কষেছে। এনডিটিভি।



 

Show all comments
  • রনি দাস ১২ সেপ্টেম্বর, ২০১৮, ৬:০১ পিএম says : 0
    এই সমস্ত তথ্য হলো আগাসৗ রাষ্ট্র আমেরিকার ভুয়া সংবাদ কারণ আই এস সহ সকল সনএাসৗ গোষঠৗ গুলো কে লালন পালন করে আমেরিকা ইসরায়েল এবং সৌদি আরব আর বিভিন্ন দেশে ফেইক সংবাদ পাঠায় তোমার দেশে আই এস হামলা করবে সতকতা অবলম্বন কর তাই সনএাসৗ রাষ্ট্র আমেরিকা ইসরায়েল এবং সৌদি কে নিমুল করা গেছে পৃথিবীর বুকে আর কোন সনএাসৗ গোষঠৗর জন্ম হবে না এটি চির সত্যই.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ