Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫, ১১ মুহাররাম ১৪৪০ হিজরী‌

পৃথক ঘটনায় নিহত ২

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৮, ৮:৫৫ পিএম

পাবনার ভাঙ্গুড়ায় ট্রেনে কাটা পড়ে একজন এবং আটঘরিয়া অপর এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকালে পাবনার আটঘরিয়া উপজেলার কাঠগড়া বিল থেকে চঞ্চল হোসেন (৪০) নামে এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত চঞ্চল হোসেন আটঘরিয়া উপজেলার দেবোত্তর ইউনিয়নের দঁড়ি নাজিরপুর গ্রামের রওশন সরদারের পুত্র। আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান, মঙ্গলবার সকালে স্থানীয় লোকজন আটঘরিয়া উপজেলার কাঠগড়া বিলে একটি লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসলে এটি চঞ্চল হোসেনের লাশ বলে সনাক্ত করা হয় ।
এদিকে, ভাঙ্গুড়া উপজেলার বড়াল ব্রীজের কাছে ট্রেনে কাটা পড়ে ৩৫ বছরের বয়সের এক যুবক নিহত হয়েছেন। তার পরিচয় জানা যায়নি। সিরাজগঞ্জ রেলওয়ে থানার (জিআরপি) ওসি হারুন মজুমদার জানান, ঈশ্বরদী-ঢাকা রেলপথের ভাঙ্গুড়া উপজেলার বড়াল ব্রীজ এলাকায় মঙ্গলবার সকালে রেল লাইনের পাশে এক যুবকের কাটা লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে রেলওয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। ওসি আরও জানান, নিহতের পরনে কালো প্যান্ট ও নীল-কালো রংয়ের হাফ হাতা গেঞ্জি রয়েছে। ধারণা করা হচ্ছে সোমবার দিবাগত রাতের কোন এক সময় তিনি ট্রেনে কাটা পড়ে মৃত্যু বরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ