Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫, ০৪ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

শিশু বিকাশ কেন্দ্র স্কুল-কে মিডল্যান্ড ব্যাংকের আর্থিক অনুদান

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

মিডল্যান্ড ব্যাংক লিমিটেড শিক্ষা ক্ষেত্রে সামাজিক দায়বদ্ধতা কর্মসুচীর (সিএসআর) আওতায় ঢাকার রায়ের বাজারে অবস্থিত জন্টা ক্লাব ঢাকা ওওও পরিচালিত শিশু বিকাশ কেন্দ্র স্কুলকে আর্থিক অনুদান প্রদান করেছে। গতকাল ব্যাংকের গুলশানস্থ প্রধান কার্যালয়ে জন্টা ক্লাবের প্রেসিডেন্ট খাদিজা আফজাল ও শিশু বিকাশ কেন্দ্র স্কুলের প্রধান শিক্ষিকা বিলকিস বারী এর নিকট আর্থিক অনুদানের চেক হস্থান্তর করেন মিডল্যান্ড ব্যাংক লি.-এর ভাইস চেয়ারম্যান নিলুফার জাফরউল্লাহ এম.পি.। উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আহসান-উজ জামান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মাসুম, ক্রেডিট রিক্স ম্যানেজমেন্ট ও সাসটেইনেবাল ফিনান্সিয়াল ইউনিটের প্রধান সামসুল আজম খান সহ ব্যাংকের অন্যান্য নির্বাহীবৃন্দ ।
১৯৮৯ সানে প্রতিষ্ঠিত শিশু বিকাশ কেন্দ্র স্কুলটিতে সমাজের দুস্থ, সুবিধা বঞ্চিত ১৬০ জন শিশু কিশোর কিশোরী শিক্ষার পাশাপাশি বয়ষ্ক মহিলাদেরও শিক্ষা ও চিকিৎসা সেবা প্রদান করা হয়ে থাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ