Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বায়রা নির্বাচনে ১২২ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

শিগগিরই বেনজীরের নেতৃত্বে নতুন কমিটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

শিগগিরই সাবেক সভাপতি বেনজীর আহমদের নেতৃত্বে বায়রায় ২৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি আসছে। গতকাল মঙ্গলবার বিকেল ৫টা পর্যন্ত আসন্ন বায়রা দ্বি-বার্ষিক নির্বাচনের (২০১৮-২০২০) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল। গতকাল পর্যন্ত ১৪৯ জন প্রার্থীর মধ্যে দু’টি প্যানেলের ১২২ জন প্রার্থী স্বেচ্ছায় মনোনয়নপত্র প্রত্যাহার করেছে।
বায়রার উপদেষ্ট মো: দলিল উদ্দিন মন্ডল ইনকিলাবকে বলেন, সম্মিলিত গণতান্ত্রিক ফ্রন্টের ২৭ জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেননি। ফলে পূর্ব ঘোষিত আগামী ১৮ সেপ্টেম্বর বায়রার দ্বি-বার্ষিক নির্বাচন হচ্ছে না। বিনা প্রতিদ্ব›িদ্বতায় বায়রার সাবেক কমিটি’ই (সম্মিলিত গণতান্ত্রিক ফ্রন্ট) পুনরায় ক্ষমতায় আসছেন। রাতে নগরীর একটি হোটেলে অনুষ্ঠিত জরুরী সভায় এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত হবার কথা। বায়রা নির্বাচন বোর্ডের চেয়ারম্যান রহমান মোহাম্মদ আনিসুর ইনকিলাবকে বলেন, এযাবত ১২২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, শিগগিরই বায়রায় দায়িত্বপ্রাপ্ত প্রশাসক বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ২৭ জন প্রার্থী’র নাম ঘোষণা দেবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচন

২ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ