Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

হাইপাওয়ার পরামর্শক কমিটির সভা

বেনাপোল বন্দর

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বেনাপোল বন্দর দিয়ে আমদানী রফতানি বাণিজ্যকে আরো গতিশীল, রাজস্ব আয় বৃদ্ধি ও বন্দরে নিরাপওা নিশ্চিত করতে অর্থমন্ত্রীর নিদের্শে গঠিত হাইপাওয়ার পরামর্শক কমিটির মিটিং গতকাল বিকেলে বেনাপোল কাস্টমস হাউস ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। পরামর্শক কমিটির মিটিং এ প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বেনাপোল কাস্টমস কমিশনার বেলাল হোসাইন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বন্দরের ডাইরেক্টর আমিনুল ইসলাম।
পরামর্শক কমিটির মিটিং এ কাষ্টমস,বন্দর, পুলিশ, বিজিবি ও বন্দর ব্যবহারকারী বিভিণœ সংগঠনের নের্তবৃন্দরা উপস্থিত ছিলেন। পরে বন্দরের সমস্যা ও সম্ভাবনা নিয়ে বক্তব্য রাখেন কাস্টমস এর অতিরিক্ত কমিশনার জাকির হোসেন, যুগ্ন কমিশনার শহিদুল ইসলাম বেনাপোল কাস্টমস সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সহ-সভাপতি নুরুজ্জামান,সাধারন সম্পাদক এমদাদুল হক লতা, বেনাপোল প্রেস ক্লাবের সভাপতি মহসিন মিলন, ট্রাক মালিক সমিতির সভাপতি আলহাজ্ব শামসুর রহমান, বেনাপোল পোর্ট থানার ওসি মাসুদ করিম, ভারত-বাংলাদেশ চেম্বারের বন্দর সাব কমিটির চেয়ারম্যান মতিয়ার রহমান।
বেনাপোল কাস্টমস হাউসে নিরাপত্তা জোরদার করার লক্ষ্যে মুল ফটকে মেটাল ডিটেকক্টর ও আন্ডার ভেইকেল ইন্সপেকশন মিরর এর উদ্ভোধন করা হয়। বেনাপোল কাস্টম কমিশার বেলাল হোসেন চৌধুরী বলেন কাস্টমস ও বন্দর ব্যবহারহারীদের নিরাপত্তা জোরদার করতে এ ব্যবস্থা নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ