Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

নূরুন নেওয়াজ সেলিম এনসিসি ব্যাংকের চেয়ারম্যান ও সোহেলা হোসেন ভাইস চেয়ারম্যান

| প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

এনসিসি ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের সভায় সম্প্রতি মো. নূরুন নেওয়াজ সেলিম ব্যাংকের চেয়ারম্যান এবং মিসেস সোহেলা হোসেন ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। মো. নূরুন নেওয়াজ সেলিম দেশের বিশিষ্ট শিল্পপতি ও শিল্প উদ্যোক্তা। তিনি চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট। সেলিম ইলেক্ট্রোমার্ট লিঃ ও ট্রেড ইন্টারন্যাশনাল মার্কেটিং লিঃ এর চেয়ারম্যান ও সেন্ট্রাল ইন্সুরেন্স কোম্পানী লিঃ এর সাবেক চেয়ারম্যান। তিনি একজন শিক্ষানুরাগী। তিনি ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্য।
মিসেস সোহেলা হোসেন একজন খ্যাতিমান শিক্ষাবিদ, সমাজ হিতৈষি ও গবেষক। তিনি মীর আকতার হোসেন লিঃ, মীর সিমেন্ট লিঃ এবং মীর রিয়েল এস্টেটসহ অনেক শিল্প প্রতিষ্ঠানে পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। মিসেস সোহেলা হোসেন ফরিদপুর জেলার ঝিলটুলিতে শিক্ষিত পরিবারে জন্মগ্রহণ করেন। ঢাকা বিশ্ববিদ্যলয় থেকে প্রথম শ্রেণীতে বি.এ. অনার্স (দর্শন) এবং এম.এ. ডিগ্রী লাভের পর মিসেস সোহেলা হোসেন অধ্যাপনার মাধ্যমে কর্মজীবন শুরু করেন। প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর