Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

নৌকার বিজয়ে কাজ করুন

-মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই উল্লেখ করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, নৌকার বিজয়ের জন্য সবাইকে কাজ করতে হবে। গতকাল (মঙ্গলবার) মেয়রের বাসভবনে এক সৌজন্য সাক্ষাতকালে তিনি শ্রমিক কর্মচারি লীগ নেতাদের উদ্দেশে একথা বলেন। চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারি লীগকে বন্দর কর্তৃপক্ষ সিবিএ হিসেবে স্বীকৃতি প্রদান করায় মেয়র বন্দর শ্রমিক কর্মচারি লীগ নেতৃবৃন্দকে অভিনন্দন জানান।
মেয়র বলেন, চট্টগ্রাম বন্দর হচ্ছে জাতীয় অর্থনীতির প্রাণ। এই বন্দর দেশের অর্থনৈতিক সাফল্যের ক্ষেত্রে নিয়ামক ভূমিকা পালন করে আসছে। চট্টগ্রাম বন্দরের আয়-উপার্জন ও স্বনির্ভরতা অর্জনের ক্ষেত্রে শ্রমিকদের অবদানকে খাটো করে দেখার সুযোগ নেই। এ সময় বন্দর সিবিএ সভাপতি মোহাম্মদ মীর নওশাদ, সহ-সভাপতি নুরুল আবছার, নুরুল আমীন ভূঁইয়া, মোহাম্মদ আইয়ুব দোভাষ, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর, যুগ্ম সম্পাদক উৎপল বিশ্বাস, মো. শহীদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক সোহেল চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ