Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

আফগান প্রিমিয়ার লিগ একই দলে তামিম-মুশফিক

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

আফগানিস্তান প্রিমিয়ার লিগে (এপিএল)একই দলে খেলবেন বাংলাদেশের দুই তারকা তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। তাদেরকে দলে নিয়েছে নাঙ্গরহর। তবে নিলামে থাকা বাংলাদেশের বাকি ছয়জনের প্রতি এখনো আগ্রহ দেখায়নি কোন দল।
গতপরশু দুইবাইয়ে বিভিন্ন দেশের ৩৫০ জন ক্রিকেটারকে নিলামে উঠানো হয়। প্লেয়ার্স ড্রাফটে ‘ডায়মন্ড’ ক্যাটাগরিতে ছিলেন তামিম। তার মূল্য ধরা হয়েছিল ৬৩ লাখ টাকা। ‘সিলভার’ ক্যাটাগরিতে মুশফিকের জন্য দলটিকে খরচ করতে হচ্ছে ২৫ লাখ টাকা। তামিম-মুশফিকের দলের আইকন খেলোয়াড় হিসেবে আছেন ক্যারিবিয়ান তারকা আন্দ্রে রাসেল। এই নিলামে বিভিন্ন ক্যাটাগরিতে বাংলাদেশ থেকে আছেন সাব্বির রহমান, আবুল হাসান রাজু, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন ও জুনায়েদ সিদ্দিকী।
অক্টোবরের ৫ তারিখ থেকে সংযুক্ত আরম আমিরাতে প্রথমবারের মতো শুরু হতে যাচ্ছে এই টুর্নামেন্ট। ২৩ অক্টোবর ফাইনালসহ সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে। লিগে খেলবে মোট পাঁচটি দল।

 



 

Show all comments
  • emtiaz ১২ সেপ্টেম্বর, ২০১৮, ৫:২৯ পিএম says : 0
    আশরাফুল যেন চাঞ্চ পায়|
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ