Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

অজি দলে ব্যাপক রদবদল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

সামনের মাসে আরব আমিরাত সফর করবে অস্ট্রেলিয়া। সফরে স্বাগতিক পাকিস্তানের সঙ্গে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে অজিরা। এজন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। টিম পেইনের নেতৃত্বাধীন দল চমকে ভরা।
দলে ডাক পেয়েছেন অভিষেকের অপেক্ষায় থাকা পাঁচ ক্রিকেটার। দীর্ঘদিন ধরে অস্ট্রেলিয়াকে সীমিত ওভারের ক্রিকেটে প্রতিনিধিত্ব করা অভিজ্ঞ অজি ব্যাটসম্যান অ্যারন ফিঞ্চ অবশেষে ডাক পেয়েছেন টেস্ট দলে। অভিষেকের অপেক্ষায় থাকা বাকি চার ক্রিকেটার হচ্ছেন ট্রাভিস হেড, ব্রেন্ডন ডগেট, মারনাস ল্যাবুসচাগ্নে ও মাইকেল নেসার। একই সঙ্গে চমক হিসেবে দীর্ঘ দুই বছরের লম্বা সময়ের অপেক্ষার পর আবারও দলে ফিরেছেন পিটার সিডল। এত চমকের মাঝে অজিদের সবশেষ দক্ষিণ আফ্রিকা সফরের দল থেকে বাদ পড়েছেন গেøন ম্যাক্সওয়েল, পিটার হ্যান্ডসকম্ব, জো বার্নস জে রিচার্ডসন।
এশিয়া কাপ শেষ হতেই অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজে লড়বে পাকিস্তান ক্রিকেট দল।
অস্ট্রেলিয়া টেস্ট দল : টিম পেইন (অধিনায়ক, উইকেটরক্ষক), অ্যাশটন অ্যাগার, ব্রেন্ডন ডগেট, অ্যারন ফিঞ্চ, ট্রাভিস হেড, জন হল্যান্ড, উসমান খাজা, মারনাস ল্যাবুসচাগ্নে, নাথান লিওন, মিচেল মার্শ, শন মার্শ, মাইকেল নেসার, ম্যাট রেনশ, পিটার সিডল ও মিচেল স্টার্ক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর