Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

সন্তানদের সামনে স্বামীকে গুলি করে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৮, ১:১৯ পিএম

যুক্তরাষ্ট্রের লুইজিয়ানায় সন্তানের সামনে স্বামী থমাস কুট্টি জুনিয়রকে গুলি করে হত্যা করেছে তার স্ত্রী কায়লা গাইলস। স্বামী হত্যার অভিযোগে পুলিশ ওই নারীকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার বিবিসি অনলাইন এ খবর দেয়।
খবরে বলা হয়, স্থানীয় সময় শনিবার সকালে ওয়ালমার্ট কার পার্ক এলাকায় ৩১ বছর বয়সী ওই নারী তার স্বামীকে গুলি করে হত্যা করে।
পুলিশ জানায়, শনিবার সকালের দিকে কায়লা গাইলস তার স্বামী থমাস কুট্টি জুনিয়রের (৩০) সাথে তাদের এক সন্তানের দেখভালের দায়িত্ব নিয়ে সঙ্গে কথা বলছিল । তর্ক-বিতর্কের এক পর্যায়ে সে স্বামীর বুকে গুলি করে। থমাসকে বাঁচানোর জন্য ঘটনাস্থলে জরুরি তৎপরতা শুরু হয়। কিন্তু গুরুতর আহত হওয়ার কারণে সে মারা যায়।
পুলিশ নিশ্চিত করেছে, ঘটনাস্থলে তাদের তিন সন্তান ছিল। কিন্তু তাদের কেউ হতাহত হয়নি। তাদের সন্তানদের প্রথমে স্থানীয় পুলিশ সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। পরে লুইজিয়ানা শিশু ও পরিবার সেবা অধিদপ্তরের কাছে তিন সন্তানের দায়িত্ব হস্তান্তর করা হয়।
স্থানীয় নিউজ ওয়েবসাইট টাউন টক বলছে, স্ত্রীর সহিংস কর্মকাণ্ড সম্পর্কে এর আগেও পুলিশের কাছে অভিযোগ করেছিল থমাস। যৌথ অভিভাবকত্বের জন্যও সে আবেদন করেছিল।
হত্যাকাণ্ডের কারণ বা এর সম্পর্কে আর কোনো তথ্য উদ্ধার করতে পারেনি পুলিশ।
থমাসের ফেসবুক তথ্য অনুযায়ী, ২০১৪ সালে এই দম্পতি বিয়ে করেছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলি করে হত্যা

২৫ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ