Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ নভেম্বর ২০১৮, ০৪ অগ্রহায়ণ ১৪২৫, ০৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

টাঙ্গাইলে বিএনপির প্রতিকী অনশন কর্মসূচী পালন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৮, ৪:১৩ পিএম

বিএনপি’র চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও মুক্তি এবং তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে দুই ঘন্টাব্যাপী প্রতিকী অনশন কর্মসূচী পালন করেছে টাঙ্গাইল জেলা বিএনপি। বুধবার সকালে শহরের ভিক্টোরিয়া রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে এ প্রতিকী অনশন কর্মসূচী পালন করা হয়।
এসময় বিএনপি নের্তৃবৃন্দরা বক্তব্যে বলেন, বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে এদেশে কোন নির্বাচন করতে দেওয়া হবে না।
এতে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ সামছুল আলম তোফা, সিনিয়র সহ-সভাপতি ছাইদুল হক ছাদু, সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহসহ নের্তৃবৃন্দ, মাহমুদুল হক সানু, জিয়াউল হক শাহীন, যুগ্ম সম্পাদক আবুল কাসেম, আনিসুর রহমান আনিছ, মেহেদি হাসান আলিম, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান শফিক, সদর উপজেলা বিএনপি’ সভাপতি এমএ হামিদ, সাধারন সম্পাদক আসগর আলী, মহিলা দলের সভাপতি নিলুফার ইয়াছমিন, সম্পাদক এডভোকেট মমতাজ করিম, তাঁতীদল সভাপতি শাহআলম মিয়া, সম্পাদক হাবিবুর রহমান প্রমূখ। এছাড়া প্রচার সম্পাদক একেএম মনিরুল হক মনির, টাঙ্গাইল জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মনিরুজ্জামান জুয়েল, ভারপ্রাপ্ত সম্পাদক নুরুল ইসলাম, সদর থানা ছাত্রদলের সভাপতি আজিম উদ্দিন বিপ্লব, সাধারন সম্পাদক সাজ্জাদ কবির সুমনসহ জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, মহিলাদল, তাঁতীদলসহ সকল পর্যায়ের নেতৃবৃন্দ অনশনে অংশগ্রহন করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।