Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫, ০৪ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

তারা আওয়ামী দালাল!

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৮, ৫:৩৬ পিএম

কমিটি নিয়ে বিরোধের জেরে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির কার্যালয়ে ভাঙচুর করেছে ছাত্রদলের পদবঞ্চিত বিক্ষুব্ধরা। বুধবার বেলা সাড়ে ১১টায় নগরীর দোস্ত বিল্ডিংস্থ দলীয় কার্যালয়ে এ ঘটনা ঘটে। ভাঙচুরের খবর পেয়ে জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম চৌধুরীর ঘটনাস্থলে গিয়ে ক্ষোভ প্রকাশ করেন।
তিনি বলেন, যারা দলীয় কার্যালয়ে হামলা চালিয়েছে তারা বিএনপির ভেতরে থাকা আওয়ামী দালাল। আমরা তাদের চিহ্নিত করছি, তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।
প্রত্যক্ষদর্শী বিএনপি নেতা মুজিবুর রহমান জানান, সদ্য ঘোষিত দক্ষিণ জেলা ছাত্রদলের কমিটিতে যারা পদ পায়নি তারা এ ভাঙচুর করেন। দক্ষিণ জেলা ছাত্রদলের সাবেক আহবায়ক জসিম উদ্দিন, ইকবাল হায়দার এবং পটিয়া থানা ছাত্রদল সভাপতি জমির উদ্দিন মানিক হামলার সময় উপস্থিত ছিলেন।
তবে জমির উদ্দিন এমন অভিযোগ অস্বীকার করে বলেন, আমরা প্রতীকী অনশনে ছিলাম। এ ধরনের কোনো ঘটনার বিষয়ে আমরা জানি না।
দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি শহীদুল আলম শহীদ বলেন, আমরা সকাল ১০টা থেকে কর্ণফুলী সেতু এলাকার মান্নান টাওয়ারের নিচে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে প্রতীকী অনশন নিয়ে ব্যস্ত ছিলাম। ভাঙচুরের এরকম কোনো ঘটনার বিষয়ে আমরা জানি না। যদি এরকম ঘটেও থাকে তারা হয়তো সন্ত্রাসী।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, এ ধরনের কোনো ঘটনা আমরা শুনিনি। কেউ আমাদের অভিযোগও দেয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।