Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

গফরগাঁওয়ে ঘরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৮, ৫:৪৩ পিএম

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার নিগুয়ারী টেকপাড়া গ্রামে ঘরের ভেতর গলায় দড়ি দিয়ে ফাঁসে ঝুলন্ত এক যুবকের লাশ বুধবার সকালে উদ্ধার করেছে পুলিশ। শাহজালাল (১৮) নামে ওই যুবক পেশায় ইঞ্জিন চালিত ট্রলারের চালক ছিলেন।
তবে পরিবারের কেউ আত্মহত্যার কারণ জানাতে পারেননি। পাগলা থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, টেকপাড়া গ্রামের শাহজাহান মিয়ার ছেলে শাহজালাল নদীতে ইঞ্জিন চালিত ট্রলার চালাতেন। প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে বাড়ি ফিরে খাওয়া দাওয়া শেষে টিনশেট বসত ঘরে ঘুমাতে যান। পরদিন সকালে ঘুম থেকে উঠতে দেরী দেখে বাড়ির লোকজন তাকে ডাকতে যায়। দীর্ঘ সময় সাড়াশব্দ না পেয়ে জানালার ফাঁক দিয়ে তাকে ঝুলতে অবস্থায় দেখে ডাক চিৎকার দেন। পরে পাগলা থানায় খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নিয়ে যান।
এসআই আরাফাত রহমান বলেন, লাশের সুরত হালে এটিকে আত্মহত্যা বলেই মনে হয়। তবে ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর প্রকৃত সত্যটা জানা যাবে।
পাগলা থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ