Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫, ১৪ মুহাররাম ১৪৪০ হিজরী‌

দেশের উন্নয়ন অব্যহত রাখতে নৌকার বিজয়ের বিকল্প নেই -প্রকৌ. আবদুস সবুর

দাউদকান্দি সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৮, ৭:৩৫ পিএম

দেশের উন্নয়ন কাজ অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নৌকার বিজয়ের কোন বিকল্প নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আবদুস সবুর।

তিনি বলেন, দেশ এগিয়ে যাচ্ছে বঙ্গবন্ধুর কন্যার হাত ধরে। এই এগিয়ে যাওয়া অব্যহত রাখতে হবে। দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। এর জন্য সকলকে এক সাথে হয়ে কাজ করে যেতে হবে।

বুধবার (১২ সেপ্টেম্বর) নিজ নির্বাচনী এলাকা (কুমিল্লা-১) দাউদকান্দি উপজেলার জিংলাতলী এবং বারপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে নৌকার পক্ষে গণসংযোগ এবং উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

আবদুস সবুর বলেন, বঙ্গবন্ধু কন্যার হাত ধরে দেশ আজ ডিজিটাল। আমাদের দেশকে এখন অনেক দেশ অনুসরন করছে। দেশে এখন সব কিছুতেই এগিয়ে যাচ্ছে। তাই আগামী জাতীয় নির্বাচনে কোন ভুল করা না। যদি কোন ভুল হয় আর বিএনপি জামায়াত ক্ষমতায় আসে তাহলে দেশ আবার অন্ধকারে চলে যাবে। দেশে ফিরে আসবে জঙ্গীবাদ, সন্ত্রাস, মাদকসহ নানা অপকর্ম। তাই দেশ বাঁচাতে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলতে দেশরতœ শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, জিংলাতলী ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মোঃ শফিক ইসলাম, চেয়ারম্যান আলমগীর হোসনে মোল্লা, কৃষক লীগের সভাপতি আঃ করিম ভূঁইয়া, তাতী লীগের সভাপতি মতিন, বারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা খান, সাধারণ সম্পাদক আমানুল্লাহ কবির প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ