Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ০১ অগ্রহায়ণ ১৪২৫, ০৬ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

নাতি-নাতনিদের নামে-বেনামে ফেসবুক আইডি খুলুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

সোশ্যাল মিডিয়ায় আওয়ামী লীগের নেতা-কর্মী সমর্থকদের আরো তৎপরতা বাড়ানো আহবান জানিয়ে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম বলেছেন, আপনাদের নাতি-নাতনিদের নামে-বেনামে ১০০ ফেসবুক আইডি খুলতে হবে। সাইবার যুদ্ধে সক্রিয় থাকতে হবে। দেশের সবচেয়ে ধনী এবং সোশ্যাল মিডিয়া বড় অংশই বিএনপি-জামায়াতের দখলে রয়েছে। তারা সেটার মাধ্যমে দেশে বড় ধরনের পরিবর্তন আনার চেষ্টা অব্যাহত রেখেছে। এদিকে আমাদেরকে নজর দিতে হবে। গতকাল জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে বঙ্গবন্ধু সেনা পরিষদ ও মুক্তিযুদ্ধো বিসিএস অফিসার্স কল্যাণ সমিতির আয়োজনে ‘স্বাধীনতা বিরোধী অপশক্তিকে প্রতিহত কর’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ের কোনো বিকল্প নেই। যদি স্বাধীনতা বিপক্ষের শক্তি বিজয় অর্জন কে তাহলে দেশে বড় ধরনের ক্ষতি হয়ে যেতে পারে বলে আশঙ্কা করছি।
এইট টি ইমাম বলেন, আমাদের প্রতিপক্ষকে এত দুর্বল ভাবলে হবে না। তাদেরকে চিনতে হবে, তারা কোথায় আছে, কি করে সেদিকে আমাদেরকে লক্ষ্য রাখতে হবে। আর আগামী লড়াইয়ে শুধু প্রতিহত নয় স্বাধীনতাবিরোধী শক্তিকে ধ্বংস করতে হবে। নির্বাচন নিয়ে এইচটি ইমাম বলেন, ডিসেম্বরে নির্বাচন ঘোষণা হওয়ার পরে প্রশাসন সহায়ক সরকারের অধীনে চলে যাবে। কিন্তু বর্তমান আমরা সরকারে আছি তাই এখন থেকে আমাদেরকে নির্বাচনের প্রস্তুতি নিতে হবে এবং গ্রাম অঞ্চল পাড়া-মহল্লা সব জায়গায় নির্বাচনের খবর পৌঁছে দিতে হবে।
বঙ্গবন্ধু সেনা পরিষদের আহ্বায়ক মেজর (অব:) আতমা হালিমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ক্যাপ্টন (অব) এবি তাজুল ইসলাম, এস কে হাবিবুল্লাহ, লে: কর্নেল (অব) কাজী সাজ্জাদ আলী জহির প্রমূখ। ##



 

Show all comments
  • জীবন ১৩ সেপ্টেম্বর, ২০১৮, ২:২৯ এএম says : 0
    ভালো বুদ্ধি
    Total Reply(0) Reply
  • Shameem Reza ১৩ সেপ্টেম্বর, ২০১৮, ১১:৩২ এএম says : 0
    কারো অতিরিক্ত নাতি নাতনী থাকলে ফেসবুক অাইডি খুলে অাওয়ামীদের দিন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ