Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে যুবকের লাশ উদ্ধার

গফরগাঁও উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ময়মনসিংহের পাগলা থানার নিগুয়ারী টেকপাড়া গ্রামে যুবকের লাশ গতকাল বুধবার সকালে উদ্ধার করেছে পুলিশ। শাহজালাল নামে ওই যুবক পেশায় ইঞ্জিন চালিত ট্রলার চালক। তবে পরিবারের কেউ আত্মহত্যার কারণ জানাতে পারেন নি। পাগলা থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
জানা যায়, টেকপাড়া গ্রামের শাহজাহান মিয়ার ছেলে শাহজালাল নদীতে ইঞ্জিন চালিত ট্রলার চালাতেন। প্রতিদিনের মতো গত মঙ্গলবার রাতে বাড়ি ফিরে খাওয়া শেষে ঘুমাতে যান। সকালে সাড়াশব্দ না পেয়ে জানালা দিয়ে তাকে ঝুলতে অবস্থায় দেখে চিৎকার দেন। পাগলা থানায় খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। এস আই আরাফাত রহমান বলেন, আত্মহত্যা বলেই মনে হয়। তবে ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর প্রকৃত সত্যটা জানা যাবে। পাগলা থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ