Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

রামেক হাসপাতালে অবহেলার অভিযোগ

ব্রাদারকে পিটুনি

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

চিকিৎসায় অবহেলার অভিযোগ এনে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এক ব্রাদারকে পিটুনি দিয়েছেন রোগীর স্বজনরা। এ ঘটনার পর দুপুর পর্যন্ত অঘোষিত ধর্মঘট শুরু করেন নার্স ও ব্রাদাররা। এর আগে ওয়ার্ড থেকেই রোগির দুই স্বজনকে আটক করে পুলিশ। এদের মধ্যে একজন নারীও আছেন। রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমান বলেন, হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে রোগির স্বজনরা একজন ব্রাদারের গায়ে হাত তোলেন। তখন হাসপাতালের নার্স এবং ব্রাদাররা আমার কাছে এসে বিচার এবং নিজেদের নিরাপত্তা চান। দুপুরে আমি তাদের আস্বস্ত করলে তারা ওয়ার্ডে ফিরে যান।
নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ব্রাদারকে মারপিটের পর ওয়ার্ডের জানালার কাঁচও ভাঙচুর করেন রোগির স্বজনরা। পরে হাসপাতাল বক্স পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় তারা দুইজনকে আটকও করে। পরে তাদের থানায় পাঠানো হয়। ওসি জানান, আটকদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হাসপাতাল পরিচালকের সাথে কথা বলে তাদের বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ